আমি আমার মতই
- প্রকৌ. আমিনুল ইসলাম ২০-০৪-২০২৪

কেউ আমাকে দেয় লাল গোলাপ
কেউ দেয় অভিশাপ।
কেউ আমাকে নিয়ে গৌরব করে
কেউ করে একঘরে।
কারো কাছে আমি একটি ভরসা
কারো কাছে হতাশা।
কেউ ভাবে আমি মহাজ্ঞানী
কেউ ভাবে আনাড়ি।
কেউ আমাকে করে সম্মান
কেউ করে অপমান।
কেউ বলে আমি একজন মহান
কেউ বলে বেঈমান।
কেউ বলে আমি আদর্শবান
কেউ করে ব্যঙ্গবাণ।
কত বিচিত্র মানুষ আমরা!
কত বিচিত্র আমাদের চিন্তা ভাবনা!
কত কি যে ভাবে সবাই!
আমি কিন্তু আমার মতই৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।