হারিয়ে যাবো
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৫-০৪-২০২৪

আমি হারিয়ে যাবো
তবে কোথায় হারাবো?
জনমানবশূন্য এক দ্বীপে
প্রকৃতিকে দেখবো শতরূপে।
পাখিদের কলরবে
শান্ত করবো অশান্ত মনটাকে
সমুদ্রের গর্জনে
বিসর্জন দিবো নিজের পশুত্বটাকে
বিশুদ্ধ বাতাসে
নিঃশ্বাস নিবো প্রাণ ভরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।