উড়াল দিবো অচিনপুরে
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৫-০৪-২০২৪

-আমি আবার ফিরে এসেছি তোমার কাছে
তোমাকে ভালবেসে হারিয়ে যাবো নিরুদ্দেশে
বাকি জীবনটা রইবো একসাথে তবে
কথা ছিলো তুমি আবার ফিরবে
কত পঞ্জিকা পেরিয়ে গেলো তোমার অপেক্ষায়
পৃথিবীর বুকের সবখানে খুঁজেছি তোমায়
বলো, কেন এতদিন নিজেকে লুকিয়ে রেখেছো?
দেখো, এই আমি সেই তোমারই আছি আজো।

-আমি এখন ওপারের যাত্রী
যেতে হবে খুব তাড়াতাড়ি
ওপার থেকে তলব এসেছে
আমার যে সময় ফুরিয়ে গেছে
ক্যান্সার আমাকে ভালবেসে করেছে আলিঙ্গন
আমার দেহকে বানিয়েছে তার প্রাঙ্গণ
আমি আর কারো নই
আমি কেমন করে তোমার হই?
আমিতো জীবন মৃত্যুর সন্ধিক্ষণে
আর কয়েকটা দিন পরে উড়াল দিবো অচিনপুরে
তুমি আমাকে আর পাবে কেমন করে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।