বিরহ
- প্রকৌ. আমিনুল ইসলাম ১৮-০৪-২০২৪

প্রিয়তমা ক্যান্সারে মারা গেল
প্রেমিক তার কবরের পাশে দাঁড়িয়ে রইল
দাঁড়িয়ে থাকতে থাকতে একদিন প্রেমিকও মারা গেল
অতঃপর দু'জন ওপারে আবার মিলিত হল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।