তাল পুকুর
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২০-০৪-২০২৪

বাড়ির পাশে তাল পুকুরে
তালের ছড়াছড়ি,
সে পুকুরে আছে নাকি
বিশাল দৈত্য বুড়ি ।

পাঁকা পাঁকা তাল সব
পড়ে আছে পাড়ে,
যায়না কেহ ভয়ে খেতে
দৈত্য কখন ধরে ।

সোমা রুমা মালা মিলে
গেল পুকুর পাড়,
ব্যাঙের গলায় দৈত্য বলল
তোমরা কে আবার !

সোমা রুমা পালিয়ে গেল
ভাঙ্গলো মালা ঠ্যাং,
ভয় কাতুরে দেখে মালা
আস্ত একটা ব্যাঙ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।