"প্রভু তোমার ছোঁয়া"
- আমির ফয়সাল ২৫-০৪-২০২৪

সকালের হিমেল হাওয়া দেয় যে দোলা
নদীর ঐ পাল তোলা নাওয়ের খেলা
আকাশে লক্ষ তারার মেলা
দুপুরে রবির আলো ফেলা
বল এইসব করেন কন রব?
আল্লহ তায়ালা করেন সব।

ঊষার শুভ্র আসে শীতের বেলায়
মুখরিত পাখির ডাকে সকাল বেলায়
রবির জ্বলজ্বলিত দুপুর বেলা
বসন্তে কোকিলের কুহু বলা
সময়ের সাথে ঘনা বেলা
গগনে জমজম মুখরিত শ্যামলা।
আপরুপ শোভায় মুখরিত গ্রাম
মানুষের জীবন যাত্রা চলছে অবিরাম
বল এসব করেন কোন রব?
আল্লাহ তায়ালা করেন সব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।