"সাফল্যের মুখ"
- আমির ফয়সাল ২৬-০৪-২০২৪

বহুরাত কাটিয়েছি ঘুম ছাড়া
বহুদিন হয়েছি দিশেহারা
বহুদিন দেখিনি সাফল্যে মুখ
হঠাৎ নেমে আসলো উজ্জ্বল সুখ।

স্বপ্নে মগ্ন থাকে মোর মন
স্বপ্ন পূরণে কাটাবো সারা জীবন।

সদায় গাইবো সাম্যের গান
সত্যের চেতনায় উজ্জীবিত মোর প্রাণ।
সতত কাটাবো জীবন মানুষের অনাগত কল্যাণে
দুঃখ-কষ্ট থাকবে না কো এ পথে মরণে।

আমার দ্বারা একটি মানুষও যদি পায় সত্য পথের দিশা
তাতেই হবে আমার সুখ-সাগরে মিশা।
আমার কর্মে কেউ যদি করে আমায় স্মরণ
এতেই হবে আমার কষ্টের বরণ।

মহাবিশ্বের কোন কুমন্ত্রনা
দিতে পারবে না কো মোরে যন্ত্রণা।
আমার কাছে আছে খোদার কুরান বাণী
আমি মানি মানি মানি খোদার বাণী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।