শীতের পিঠা
- আসাদউজ্জামান খান ১৮-০৪-২০২৪

শীতের পিঠা
আসাদউজ্জামান খান
================
শীতের দিনে শীতের পিঠা
লাগে অনেক ভালো
শীতের পিঠা খাওয়ার জন্য
মনে আগুন জ্বালো!

হিম সকালে হিমের ভেতর
শীতের পিঠা মজা;
ঝোলের মিঠায় খাইতে মজা
গরম পিঠা ভাজা।

নতুন চালের শীতের পিঠায়
খেজুর রসের ঘ্রাণ;
শীতের দিনে হরেক পিঠা
খেলে মনের ত্রাণ।

লেখা...২০-১২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।