কবির মনটা কালো
- আসাদউজ্জামান খান ২৪-০৪-২০২৪

কবির মনটা কালো
আসাদউজ্জামান খান
===============
কবির নাইতো শেষ
লেখার নাইতো রেশ
পাঠক নাইতো বেশ!

কবির ভাবটা দেখে
দু'এক অক্ষর লেখে
কবি হওয়া শেখে।

লেখা হয় না ভালো
তাল টা এলমেল
কবির মনটা কালো।

লেখা...১৯-১১-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।