সাদাকালো স্বীকারোক্তি
- জুনায়েদ বি. রাহমান ২৬-০৪-২০২৪

অপ্রেমের জলপুকুর থেকে তুলে এনে তোমাকে শিখিয়েছি প্রেম
তারপর ফেলে দিয়েছি আবার যন্ত্রণার সমুদ্রে
এ অপরাধ ক্ষমার অযোগ্য
এ অপরাধ ক্ষমার অযোগ্য
তাই,
তোমার দোয়ারে ক্ষমার দরখাস্ত নিয়ে না গিয়ে নির্জনে নৈঃশব্দ্যে নিজেকে পোড়াচ্ছি...
এটা দাম্ভিকতা নয়, পাপের শাস্তি
আমি এক জঘন্য পাপী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।