সাদাকালো স্বীকারোক্তি ২
- জুনায়েদ বি. রাহমান ২০-০৪-২০২৪

কবিতায় তোমাকে লিখবার জোর হারিয়ে গেছে সেই কবে
মায়ার শব্দকোষ এখন শূন্যতার দখলে
কোথাও বর্ণ নেই, কোথাও বাক্য নেই, নেই প্রেম-অপ্রেমের ছায়া
তবুও তোমাকে লিখতে মাঝেমধ্যে আঁকিবুঁকি করি, আর
কবিতার পাতায় তুলে রাখি তার নির্যাস-
'সাদাকালো স্বীকারোক্তি'

২৫ নভেম্বর, ২০১৮; সন্ধ্য...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।