সাদাকালো স্বীকারোক্তি ৩
- জুনায়েদ বি. রাহমান ২৯-০৩-২০২৪

রোদতাপে যেমন দ্রুতসঁচারী ভোরকুয়াশা, সময়ের লালচোখে প্রেমও তেমন
সময়বিভ্রম
এই বাস্তবতা মাথায় গেড়ে তোমাকে ছেড়ে উড়াল দিয়েছিলাম রোদসম্রাজ্যে
ফিরেছি হাতভর্তি রোদ আর রোদ ধরবার সূত্রাবলী নিয়ে
অথচ
দেখো এখন না-পাওয়া সেই তুমিটাই যেনো একমাত্র বাস্তবতা,
বাকি সব বিভ্রম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।