কাপুরুষ প্রেমিক
- জুনায়েদ বি. রাহমান ১৯-০৪-২০২৪

প্রাক্তন সময়ের কোটরে ছেড়া পালক রেখে উড়ে যাওয়া পাখিটির প্রতীক্ষায়
এখনো স্বপ্নদিগন্তে চোখ রাখে মন, মেঘেমেঘে আঁকে প্রেম
সাথে বেহেস্তি মঙ্গলচিত্র
কতো কি আরো....
রোদপাড়ার সাংসারিক হিসেব নিকেশ সে বুঝেও বুঝে না।

সংসার আর সভ্যতার মারপ্যাঁচ বুঝে বিবেক।
আমি বিবেকের কোটারে বন্দী এক কাপুরুষ প্রেমিক; তাই
রাত নামলে মনেরতালে মেঘে মেঘে প্রেম আঁকি!


০৭ নভেম্বর, রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।