কালো বিড়াল
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ১৯-০৪-২০২৪

আমার ঘরে ভুত ঢুকেছে
যাচ্ছি ভয়ে মরে,
কোথায় মাগো;জলদি এসো
এসো আমার ঘরে।

এপাশ থেকে ওপাশ ফিরে
চোখ খুলেছি যেই,
অমনি দেখি জ্বলছে আলো
ঘরে কেউ নেই।

বাবু সোনা তাকিয়ে দেখো
জ্বালিয়ে দিলাম আলো,
ভুত নয় তো ওটা তোমার
পোষা বিড়াল কালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।