আঁধার আলো
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৫-০৪-২০২৪

আয়রে খোকা আয়রে খুকী
ঘুমের দেশে যাই,
যে দেশের লোকেরা সব
দিবা নিদ্রা যায় ।

ভাবছো তোমরা ?
নয়ন খাড়া ?
জেনে খুশি হও তোমরা ।

কমলা লেবু পৃথিবী
এপিট আঁধার ওপিট আলো,
আমেরিকায় দিন যখন
মোরা আঁধারে কালো,

আমেরিকায় রাত যখন
আমরা পাই আলো,
বুঝছো কি খোকা খুকী
এবার দেখি বলো ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।