শতকাল ধরে
- ডা. মনোয়ারুল ইসলাম ২৮-০৩-২০২৪

তোমারে এলোচুলে দেখি

আর আঁখি মেলে রাখি,

যেন শতকাল ধরে

দেখেছিলাম তারে,

বিভোর নিদ্রাতে

তিমির রাতে।



মনের আকাশ রাঙ্গালাম

তোমার শাড়ির রংয়ে,

আকাশে মেঘ ছড়ালাম

তোমার মাতাল ঢংয়ে,

তোমার হাতে চুড়ির শব্দ

আর পায়ে রঙিন মল,

মেঘে যেন বজ্রপাত

আর পড়ে বৃষ্টির ঢল।



তুমি সেথা করো নৃত্য

আমার মনমাঝে প্রলয়,

নাচের তালে গানের সুরে

হৃদয় পাগল হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।