আমার প্রিয় মোহাম্মদ
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২০-০৪-২০২৪

আমার
প্রিয় চৌতরিকত,
তোমার লাগি মৌনজগৎ,
তুমিই মানবের পথ প্রদর্শক,
না আসিলে ধরনীতে অন্ধকারে মহাবিপদ,
সৃষ্টির শ্রেষ্ট আসনে অধিষ্ঠিত,তুমি মহামানব ।

প্রিয়
সোহাগী নবী,
আলোকিত ভুবনের রবি
দীন দ্বীনির মুমিনের কবি ,
দীনামিরের মিলন মেলায় তুমি প্রতিচ্ছবি,
কলেমার কি মোহনী তুমি সীরতের নবী ।

মোহাম্মদ,
তুমি আলআমিন,
বাস্তব দলিল দীন,
সত্যের নির্দেশক তোমার বীন,
নুর মোহাম্মদ সাল্লিআলায় মানবকে ঋন,
উম্মতের কান্ডারী আলোর দিশারী বিচারের দিন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।