কবিতা-২
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২০-০৪-২০২৪

কবিতা-২
অচিন্ত্য সরকার

কবিতা তোমার জন্য নয়?
ও কথা কেন বলছো! আসলে
কবিতা খুব স্পর্শ কাতর,ওকে
সকলের সাথে এক করোনা;
ওকে বোঝার চেষ্টা করো,দেখবে
জীবনের সুখ-দুঃখ, তত্ত্ব-ধারনা
সব কিছুর সাথে অবিচ্ছিন্ন আছে।

ও তোমাদের কথা ভাবেনা?
ও সেকেলে? এ সব কথা না বলে
দু’দন্ড বস ওর কাছে,ওকে ভালোবাস।
ওর শরীর মনের কোনায় কোনায়
পৌঁছে যাবার একান্ত চেষ্টা করো,দেখবে,
ওর সূক্ষ্ম মনে শুধু তোমার ভাবনা
ওর কোমল তনু তোমার সর্বাঙ্গে লেপতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।