পৌষের পুলিন
- Farid Hasan ২৫-০৪-২০২৪

১।
পৌষের পুষা
রাঙ্গালো বিকাল ,
ঢাকা’র পাতা
দেয়ালে চারু প্রভা,
পৌষ পোষে পরান ।
২।
পৌষ পাষাণ
উত্তরের ভুজে,
দখিন দ্রুমে
দরিয়ায় প্রণয় ,
কারফীয় কুজন ।

(জাপানী তনকা ধারায় রচিত )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।