খুজো পুজো আমায়
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৩-০৪-২০২৪

খুঁজো তুমি আমায়, আছি বড় নিঃসঙ্গতায়, অরণ্য পথে শ্যামল গাঁয়, চেয়ে আছি পথপানে একান্ত নিরালায় ,আমি আছি থাকবো ,শুধু তোমারই অপেক্ষায় । পূজো আমায় কায়োমনোবাক্যে, বিশ্বাস রেখে বক্ষে, উজাড় করা প্রেমো সুখে, তুমিহীন আমার নেই কোন রক্ষে, কণ্টকাকীর্ন কষ্ট পাথরে আছি বড় দুঃখে । আমায় সাঙ্গ করে , স্পন্দন স্পর্শ করে, মননে গগনে পবনে স্মরে, রাঙ্গিয়ে ললাট তীব্র আলিঙ্গন করে, ছুঁয়ে দাও সদর্পে লোমশ বুকে বাহুডোরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।