অলীক পুরোটাই।
- জাবেদ এ ইমন ২৪-০৪-২০২৪

তোমাকে ভেবেছি জল
কি নিখুঁত সহজ সরল
মুঠো করে রাখি ধরে
কই থাকছ না তো
যাচ্ছ ছুঁইয়ে ছুঁইয়ে পড়ে।

তোমাকে ভেবেছি জোছনা
আমার রাতে মেশা কত কল্পনা
হাত বাড়িয়ে ধরতে চাই
কই দিচ্ছ না তো ধরা
অলীক পুরোটাই।

ভেবেছিলাম আকাশ তোমায়
মিশে আছ অসীম বিশালতায়
পাব তোমার মাঝে ঠাই
কই পেলাম না তো
আমার জন্য কোন যায়গা নাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।