শুভ সকালে সু কর্ম
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৫-০৪-২০২৪

সূর্যি মামা জাগার আগে
আমি উঠি জেগে
অযু সেরে ঘরে এসে
মাকে তুলি ডেকে।

নামাজ পড়ে দু'হাত তুলে
করি মোনাজাত,
প্রভুর নামে কোরআন শরীফ
করি তেলওয়াত।

পাঠশালাতে যাওয়ার আগে
পাঠ করি সব পড়া,
জেনে শিখে মানুষ হবি
মায়ের আদেশ কড়া।

মা বাবার আদেশ যদি
আমরা সবাই মানি,
একদিন ঠিক মানুষ হবো
এটাই সত্য জানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।