লোডশেডিং
- তানজিল সৈকত - নীল কাব্য-০৩ ১৯-০৩-২০২৪

মাঝে মাঝে লোডশেডিং হোক। সাদা মোমবাতি জ্বেলে তোমাকে সম্পূর্ণ করে দেখবো। নারীকে বাহান্ন তীর্থ বলেছে শুনেছি এক কবি। আমি তার গর্ভগৃহ, সরু সিড়ি, সোনার আসন। চন্দনবাটিতে থাকে কতটা চন্দন, গুনে গুনে মেপে দেখে তবেই পাতাবো কৃষ্ণ-চূড়া ফুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।