নীল ভালোবাসা
- তানজিল সৈকত - নীল কাব্য-০৫ ১৯-০৩-২০২৪

নীল হয়ে আছি আমি, আমাকে ছুঁয়ো না তুমি হয়ে যেতে পার তুমি নীল! নীল মানে কী_ জান তুমি? নীল মানে, অসীম শূন্যতার ছড়াছড়ি, সুগভীর বেদনার জড়াজড়ি। যেখানে নেই কোন পূর্ণতার স্বাদ, শুধু অতৃপ্তি আর আকাঙ্ক্ষার বাধ। সেই অনাকাঙ্ক্ষিত বেদনায় নীলাভ এই মন, নীল সব ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।