"কবিতা তোমার জন্য"
- Md. Osmangani shuvo ২৫-০৪-২০২৪

কবিতা তোমার জন্যে
কত কবি তাঁর মায়ের হাসি ভুলে গেল
কবিতা তোমার জন্যে
কত মানুষের জয়রথ থেমে গেল
কবিতা তোমার জন্যে
কত যুবকের বুকে প্রেমের আগুন ধরে গেল
কবিতা তোমার জন্যে
মানবতা আজও ভেসে দূর আকাশে চলে গেল
কবিতা তোমার জন্যে
অন্ধ হল কবি, কবিতা লেখা থেমে গেল
কবিতা তোমার জন্যে
পৃথিবীটা ক্ষণিকের তরে স্তব্ধ হয়ে গেল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।