" ভালবাসা মানে"
- Md. Osmangani shuvo ২০-০৪-২০২৪

ভালোবাসা মানে
কিছু না চেয়ে অনেক কিছু দেওয়া।

ভালোবাসা মানে
কিছু ছাড় দেওয়া কিছু পাওয়া সুখ বিসর্জন দেওয়া।

ভালোবাসা মানে
শত্রুর সাথে একসাথে গলাগলি করা।

ভালোবাসা মানে
মহাশত্রুর সাথে ঈদ-খুশির দিনে
কোলে কোলে কোলাকুলি করা।

ভালোবাসা মানে
সংঙ্গাহীন -স্বার্থহীন ভাবে দিয়ে যাওয়া।

ভালোবাসা মানে
কিছু শূন্যতা নিয়ে আড়ালে যেয়ে চুপিচুপি অথবা ঘুমরে কাঁদা।

ভালোবাসা মানে
মায়ের স্বপ্ন বাবার ভালোবাসা।

ভালোবাসা মানে
ঘৃণা ঝেড়ে দূরে ফেলে দেওয়া।

ভালোবাসা মানে
কিছু না পেয়েও সবপেয়েছির দেশে ঘুরে আসা।

ভালোবাসা মানে
বুকের ছাতি ফেঁটে গেলে আশার ছাতা নেওয়া।

ভালবাসা মানে
যেমন আছি তেমন থাকার আশা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।