"প্রেমের জন্য মানবী তোমার সৃষ্টি"
- Md. Osmangani shuvo ১৯-০৪-২০২৪

প্রেমের জন্য মানবী তোমার সৃষ্টি
প্রেমচাঁদ আমি দিলেম তোমায় দৃষ্টি
প্রেমের জন্য অপ্সরী তোমার জন্ম
প্রেমবতী তুমি; প্রেমসুধা পান আমার কাম্য।

প্রেমের জন্য প্রেমদাস আমি জগতে
প্রেমের বাণী ব্যক্ত করিব কেমনে ভয়ে মরি লাজেতে
প্রেম মানে রূপ নয়, ব্যবহারই আসল দিবসশেষে সাঁঝেতে
রূপ না খুঁজে শুদ্ধপ্রেম খুঁজো সেইটা আসবে কাজেতে।

প্রেমের জন্য সায়রগহীনে ঝিকিমিকি করে ভালোবাসার অনিন্দ্য স্বপ্ননীরময় আভা-আলো
ভালবেসে কবে উষ্ণ করবে শীতল প্রেমসুধাগুলো

প্রেমের জন্য মানবী তোমার সৃষ্টি
কেউ যেন না দেয় তবদিকে ধর্ষকের কুদৃষ্টি
জগত নামিয়া আসুক না হয় আজ শুদ্ধ ভালবাসার বৃষ্টি
মানুষে-মানুষে বন্ধন সুদৃড় হোক পবিত্রতম ভালোবাসা হোক সৃষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।