"নীরবতা"
- Md. Osmangani shuvo ২৩-০৪-২০২৪

নীরবতা, মশার কাপড়,ঝিঁঝিঁ পোকার ডাক
প্লাস্টিকের চায়ের কাপ, ছেঁড়া ঠোঙা
মাঝে বসে আছে কবি, কবিতা লেখার আয়োজন
কবিতা লেখা হবে,কিছু ভালবাসার শব্দ প্রয়োজন।

নীরবতা, নীরবতা, নীরবতা
কবিতা এখন আর কারো মর্মে আঘাত করে না
করে না সৃষ্টি সচেতনতা,
মর্মে দেয় না দোলা, তাই আজ কবিতা লেখাই বৃথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।