"সেদিন দেখা না হলে ভাল হত"
- Md. Osmangani shuvo ২৯-০৩-২০২৪

সেদিন দেখা না হলে ভাল হত
সত্যি সেদিন দেখা না হলে খুবই ভাল হত।

তাহলে ভালবাসায় প্রথম দৃষ্টি, শুভ দৃষ্টি বলে,
কিছুই থাকতো না।
কোন যুবকের রাত্রির ঘুম হারাম হত না
ঘোড়ারোগ হত না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।