"সেই মেয়েটা"
- Md. Osmangani shuvo ২৪-০৪-২০২৪

যে মেয়েটা খোপায় পরে ফুল
যে মেয়েটা কানে পরে দুল
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার চলন সাপের মতো
যে মেয়েটা গালি দেয়না ততো
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার চাহনি মিটিমিটি
যে মেয়েটার ভাষা মিঠিমিঠি
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার নাকে পরে নোলক
যে মেয়েটার দিকে তাকালে পড়ে না চক্ষুর পলক
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার হাতে রেশমি চুরি
যে মেয়েটার এখনো বাড়েনি মেদ-ভুড়ি
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটা কপালে দেয় টিপ
যে মেয়েটার বোরকা-হিজাবে সুন্দর ক্লিপ
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার কোমরে সুন্দর বিছা
যে মেয়েটা কয়না কথা মিছা
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার ঠোঁটে লাল রঙ
যে মেয়েটা সৌন্দর্য নিয়ে অকারণে করেনা ঢং
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটা আঁচল দিয়ে ঢেকে রাখে মুখ
যে মেয়েটা পায়নি এখনো যৌন-সুখ
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার দাঁত করে চকচকে
যে মেয়েটা চাঁদের মত ফকফকে
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটা কথায় কথায় হাসে
যে মেয়েটা অল্প লজ্জায় কাঁশে
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটা গলায় পরে চিক
যে মেয়েটা রাস্তায় চলায় সময় তাকায় না কারো দিক
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার বাজে নয়তো স্বভাব
যে মেয়েটার সুখের বড় অভাব
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটা চুলে বাঁধে বেণী
যে মেয়েটা নয়তো বেশি ধণী
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার গালটা তুলতুলে
যে মেয়েটা আমাকে যাবে না ভুলে
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটা থাকে ইবাদতে মশগুল
যে মেয়েটা বুনতে পারে উল
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটার ভুরু কাজল কালো
যে মেয়েটার গড়ন অনেক ভালো
সেই মেয়েটা আমার পছন্দের।

যে মেয়েটা স্পষ্টভাষী, করে না ইনিবিনি
যে মেয়েটা থাকবে মোর কাছে ঋণী
সেই মেয়েটা আমার পছন্দের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।