আমরা সবাই
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ১৯-০৪-২০২৪

আমরা সবাই ভোরের পাখি
স্বপ্নে বিভোর দুটো আঁখি,
সব কোলাহল থেমে গেলে
আমরা এসে আবার ডাকি।
আমরা সবাই দুঃসাহসী
থমকে যাইনা কভু,
ব্যর্থ হলে ঘুরে দাড়াই
আবার ফিরে তবু।
আমরা সবাই নদীর মতো
আপন পথেই চলি,
মিথ্যা যতো দুপা দিয়ে
ভূপৃষ্ঠে যাই দলি।
বিশাল হৃদয় সবার আছে
আকাশ যেমন উদার,
কেউ মনে দুঃখ পেলে
কাছে টানি আবার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।