শুধু হৃদয়ের জন্য
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ১৯-০৪-২০২৪

শুধু হৃদয়ের জন্য এই কবিতা,শুধু ভালবাসার
জন্য কিছু লেখা,শুধু তোমাকে পাবার জন্য বন্ধুর পথ চলা
কবিতার চরনে আসা, শুধু হৃদয়ের জন্য
খোঁজেছি তোমাকে কবিতার ভিতরে অপলক;
শুধু হৃদয়ের জন্য তুমি কবিতা,শুধু
তোমার জন্য আমি কবি.শুধু
ভালবাসার জন্য জন্য এতো রক্ত ক্ষরণ, হৃদয়ে হৃদয়ে রাঙ্গা প্রপাত
শুধু হৃদয়ে জন্য, আরো র্দীঘদিন কবিতা লেখতে ইচ্ছে হয়-
বঞ্চিতের মতো ক্ষোভ হয় তোমার দিকে,শুধু
হৃদয়ের জন্য আমি তোমাকে খোঁজেছি কবিতার গর্ভে গর্ভে ।
শুধু অমরত্বের জন্য কবিতার চরণে চরণে লেখিনি
এই কবিতা-” আমি তোমাকে ভালবাসি” ।
-------------------------------------12-01-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।