স্নিগ্ধ নীলাম্বরী
- জয় আহাম্মেদ ২৮-০৩-২০২৪

সমুদ্র মোরে করিয়াছে নালিশ
কে করিলো তাহার রঙ চুরি
শিশির ভেজা গোলাপি ঠোঁটে
মানিয়েছে তোমায় "স্নিগ্ধ নীলাম্বরী"।
কাকে প্রসংশা করিবো?
লজ্জা মাখানো বদনে স্বপ্ন পরী
আচ্ছাদিত স্নিগ্ধ নীলাম্বরী
শত যাতনা বিলীন করিলো
তোমার প্রণয় ছায়া,
ভুলিতে চাহিয়া বেশি মনে পরে
এ কেমন মায়া?
অনিশ্চিত জীবনে দাঁড়িয়ে অদ্য
স্বস্তি পাই তোমারই রূপের মুগ্ধতায়,
আমার নিশ্বাস আজও তোমাকে চায়!

১ পৌষ ১৪২৫,সোমবার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।