মনে হয় তুমিই হবে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২০-০৪-২০২৪

শিহরিত প্রাণ! অনুভূতিরা উদ্বেল। হৃদয় অঙ্গনে কেউ আগত
অনেক গভীরে প্রেমের ফোয়ারা উদ্ভাসিত ।
সর্বক্ষণ কেউ যেন অতি সন্নিকটে কড়া নাড়ে
নিভৃত সিহরে-
স্পর্শে স্পর্শে অঙ্কন করে এক বিরাট ক্ষত
হৃদয়গত ।
কেঁপে উঠে বুকের সীমানা, ভেঙ্গে উঠে অস্থি-মজ্জা,তীব্র গতিতে শিরে –উপশিরে
অবিরত শুধু জেগে উঠে ওই চেতনা, জেগে উঠে নির্দ্য় চাবুক মেরে
এপাশ- ওপাশ, কেউ নেই তবুও তোমাকে দেখি সমুদ্যত,
মনে হয় তুমিই হবে সেই ! এ অবুঝ হদয়ের কাঙ্খিত সংগীত ।
-------------------------12-01-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।