স্রষ্টার সেরা উপহার
- আব্দুল মান্নান মল্লিক ২৯-০৩-২০২৪

স্রষ্টার সেরা উপহার

আব্দুল মান্নান মল্লিক

তুই যে আমার দিনের সাথী,
তুই যে বেহেশতের দ্বার।
তুই আছিস তাই জগৎ আলো,
নইলে অন্ধকার।
তুই যে আমার গর্ভধারিণী,
বিশ্বের অহঙ্কার।
তুই যে আমার খেলার সাথী,
বিধাতার উপহার।
তোর তুলনা হয়না মাগো,
এই জগতে আর।
দুধের ঋণ শোধ করিতে,
সাধ্য আছে কার?
চরণতলে বেহেশত্ মায়ের,
এই বুঝেছি সার।
মা আছে তাই সব পেয়েছি,
চাইনা কিছু আর।
আকার দিয়ে জীবন দিলেন,
স্রষ্টা নিরাকার।
ইচ্ছা যেটা ভাঙেন গড়েন,
করেন শ্রেষ্ঠ বিচার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।