অনুভূতি নেই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৩-০৪-২০২৪

আজিকার প্রেম, উড়িতেছে ইথারের ডানায় ডানায়
অঙ্গ হতে অঙ্গ জুড়ে, প্রকাশ্যে কিংবা গোপন জায়গায়
অনুভূতি নেই স্পন্দনে স্পন্দনে
আছে কিছু আবেগী উত্তেজনা জনে জনে
প্রান্তিকে এসে বুক ভাসে ক্রন্দনে ক্রন্দনে
দেখেছি প্রেমিক প্রেমিকা খোলা মেলা দলে দলে
হেলে দোলে অলি গলি লাজহীন চলে
ঐতিহ্য হতে আজিকার প্রেম যোজন যোজন দূরে
প্রেমের মর্যাদা নেই অন্তরে অন্তরে
আছে কিছু যৌবিক চাহিদা শরীরে শরীরে
অসংখ্য কামনাদের সাথে
ইন্টারনেটে দিনে- রাতে
হৃদয় পাখিটা কখন যে উড়ে গেছে চরম উত্তেজনার বাসরে
কূলহীন সাগরের অন্ধকারে
প্রেমের ঐতিহ্য মুছে গেছে লাজহীন পক্ষীদের গানে গানে
আজিকার প্রেম এক স্বীকৃতিহীন কবির কবিতা প্রাণে প্রাণে ।
অনুভূতি নেই স্পন্দনে স্পন্দনে
আছে কিছু আবেগী উত্তেজনা জনে জনে

---------------------------------14-01-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।