তোমাকে যদি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

ওহে রাজ্যপতি,
কিভাবে তুমি জনতার প্রত্যাশাকে ভুলে থাক?
জনতা তো তোমাকে ভুলে যেতে পারে নাই!
কেন সম্মুখের পিছনটাকে আড়ালে রাখ,
সত্যিটা জানতে চাই, উজির নাজিরের সম্পদের হিসেব চাই।
জনতার ইচ্ছাকে কখনো তুচ্ছ নাহি ভাব মনে,
দুর্ণীতিকে ঘৃণা করতে শেখ ধ্যানে-জ্ঞানে
দেশ প্রেমিক তো কখনো ভাবেনা আপনার জন্য
তোমাকে যদি জনতার দেখি হব আমি ধন্য ।
---------------------------14-01-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।