অন্তরে শুধু অন্তরে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২০-০৪-২০২৪

কিছু একটা স্পর্শ্ করলো, গভীরে, খুব গভীরে
স্পর্শ্ করলো ভিতরে,
চুতর্দিকে এক শিহরন অন্তরে
অন্তরে, অন্তরে!
কেউ একজন ঢেউ তুলে, সেই অনুভবের মাঝখানে দাঁড়িয়ে আমি
বার বার যেন এই প্রাণ কিছু একটা বলছে আমায়
কেউ ঢুকে আছে, কেউ ঢুকে আছে এই বুকে!
অনেক বার গেয়েছি, অনেক বার ধরতে গেয়েছি
কিন্তু কই! কেউ তো আমাকে বলল না-
সে আছে, আমার ভিতরে আছে
শুধু ভালবাসলাম ! ভালবাসার প্রেমিকা হল স্মৃতি..
তবু ঘুমন্ত অন্তরের মধ্যে জাগ্রত তুমি, শুধু তুমি
এক অনুভূতির স্পর্শ্ পেয়ে পেয়ে
ভালবাসাকে শান্তনা দেই আর আপনাকে বলি
আমি ভালবাসি শুধু তোমাকেই ভালবাসি ।
এ হৃদয়ে তুমি চেনা, বড় চেনা মুখ, খবু গভীরের শোভা
অনুভূতিরা ডেকে বলে, শুধু বলে
তুমি চিরকালের!
অনন্ত প্রেম, অনন্ত শোভা !
চুতর্দিকে এক শিহরন অন্তরে শুধু অন্তরে ।
--------------------------------14-01-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।