এর সমাপ্তি হওয়া প্রয়োজন
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৫-০৪-২০২৪

এক অদ্ভুদ কান্ড ঘটছে! প্রতিনিয়তই ঘটছে-
তুমি আমার সামনে দাঁড়ালেই আমি
ভিতরে একটা তোলফার অনুভব করি, প্রচন্ড অনুভব করি
ওই ভিতরে একটা কিছু হচ্ছে
অনেকদিন ধরে হচ্ছে, তুমি সামনে আসলেই হচ্ছে
কিন্তু তুমি কি শুনতে পাচ্ছ ?
একটু কাছে এসো, আরেকটু কাছে—
আমার বুকে কান পেতে শুন, বলছে শুধু বলছে
এই হৃদয়ের তরঙ্গ, সব অনুভূতি ,সব প্রকার শিহরণ
তোমাকে ঘিরে! কেবলই তোমাকে ঘিরে—
তুমি কি বুঝতে পারছ ?
কেউ তো পারছে না প্রতিরোধ গড়তে। এর যে বিরতী নেই..
অন্যের ছবি তো এখানে জাগছে না
শুধু তোমার ছবিই ভেসে উঠছে, বার বার ভেসে উঠছে
আমার এই স্পন্দিত প্রাণে
আমি জানি, তুমি শুধুই অমার।
এক অদ্ভুদ কান্ড ঘটছে! প্রতিনিয়তই ঘটছে এর সমাপ্তি হওয়া প্রয়োজন !
-------------------------------14-01-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।