আমার বিশ্বাস
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৪-২০২৪

তুমি আমাকেই ভালোবাসবে
এইতো আমার বিশ্বাস,
তোমার মাঝে আমার যতো
জীবনের অভিলাস।
যদি থাকো পাশাপাশি
আমিও তোমার কাছাকাছি,
অশ্রুর ইতি ঘটায়
তোমার একটু আভাস।
জান্নাতের সুখ পাই যে আমি
আমার চারিপাশ,
বেদনার অগোচরে পাই
উল্লাসের অসম বিলাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।