তোমায় যদি পেতাম আবার
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ১৬-০৪-২০২৪

তোমায় যদি পেতাম আবার
অচিন্ত্য সরকার
তোমায় যদি পেতাম আবার,আসত ফিরে একুশ
উত্তরে বায় ফুল ফোটাত,হৃদয় হত ফাগুনী-খুশ।
পানসে প্রেম চার দেওয়ালে,বাউল মন সকাল সাঁজে
ভালো ছেলের বোঝা পিঠে,ক্লান্ত শরীর কাজে কাজে।
তোমায় যদি পেতাম আবার,মনটা হত টিয়া-সবুজ
ভালো ছেলের বোঝা ফেলে,না হয় হতাম একটু অবুজ।
তোমায় যদি পেতাম আবার,নতুন বছর হতো নতুন
জরা কালের বাঁধন টুটে,লৌহ কঠিন তরল খুন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।