কবিতা "প্রেমলয়"
- সৌরভ হালদার ২৯-০৩-২০২৪

কবিতার নাম
প্রেমলয়
,,,,,এসকেএইচ সৌরভ হালদার

কোথাই লাগি তোমার প্রেমলয়
তাহাতে আমি বুঝি নাই
দিশে হারা এই প্রেমো মন।

শুধু তোমাকে চাই,
কেন তুমি বুঝ নাই
উদাসিত এ আমার ভালোবাসা
তোমাকে ছাড়া এই জীবন বৃথা।

প্রতিটি মুহুর্ত আছে
আমারাই মাঝে,
তোমাকে ছাড়া যে
কাটে না সময়রে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।