শিরোনামহীন আবেগ
- সৈয়দ রাকিব ২৩-০৪-২০২৪

শিরোনামহীন আবেগ
সৈয়দ রাকিব

অবেলার নীলচে টানে হঠাৎ হলো দেখা,
মাঝেমাঝে চোখাচোখি,
আড়াল হলে খোঁজা খুঁজি
এইতো ছিলো ভালোলাগা।
আকাশ জুড়ে মেঘ হলো,
বিমর্ষ হলো হৃদয়
হঠাৎ আবার হারিয়ে যাওয়ায়,
অশ্রু ঝরে মন পাড়ায়।
অপেক্ষা জুড়ে সেই ছিলে,
যোজন যোজন কল্পনাতে,
সেইতো এখন বুকটাকে ক্ষত বিক্ষত করে।
হাসি ছিলো বাঁধন হারা,
রূপসী ছিলে বেশ
নাচের তালে গানে গানে
শাড়ি পড়ে নেচে নেচে মাতিয়ে ছিলে ঘুমন্ত শহর।
অবেলায় এলে ক্ষণিক সময়ের রঙীন রূপে,
চলে গিয়ে বিরহ দিলে ভাবনার নীলে।
-----------------
১৮ই জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।