ছায়াজীবন
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৯-০৩-২০২৪

ছায়ার মতো এখন জীবন আমার,
নীরব থাকি,
চোখে পুষি রঙিন চশমা,
শুনি কেবল প্রেমের গান;
এই তো বেশ আছি,
সুখেই আছি- কী সুন্দর,
ছায়ায় মতো জীবন আমার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।