জিজ্ঞাসা
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৬-০৪-২০২৪

'চোখ যে মনের কথা বলে',
আচ্ছা, পাখিদেরও কি মন থাকে?
না কি পাখিরাও আমাদের মতো?
আমাদের মতোই চিরকাল অভ্যেসে বাঁচে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।