সুখেই আছি
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৯-০৩-২০২৪

পল্টি আর তেল এখন সমার্থক শব্দ,
পল্টিখোর আর তেলবাজও তাই!
তাতে অবশ্য আমার কিছু যায়-আসে না,
আমি খাই-দাই আর ঘুমাই!
মাঝে মাঝে ন্যাকা-শ্বাস ফেলি,
গাল ফুলিয়ে বলি- 'কী হচ্ছে এসব!'
তারপর আবার ইনডোরে গেমস খেলি,
চাউমিন খাই আর সেলফি তুলি;
এই তো- বেশ আছি,
এই তেলবাজ আর পল্টিখোরদের দেশে;
এই তো আমি-আমরা সুখেই আছি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।