জীবনের মানে
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৯-০৩-২০২৪

মাঝেই মাঝেই ইচ্ছে করে-
অবিরাম পথচলা থামিয়ে দিই,
ইচ্ছে করে থমকে দাঁড়াই,
ফুলের কাছে জানতে চাই,
ফুলেরা কি জানে-
নশ্বর এই জীবনের মানে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।