সংলাপ
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৬-০৪-২০২৪

অতঃপর একদিন তুমি-আমিও বসব শর্তহীন সংলাপে,
দুজনার সব ক্ষোভ দুজনাই হাসিমুখে উগরে দেবো,
কেউ হার না মেনে দুজনাই চাপিয়ে দেবো সব দোষ,
দুজনাই বলব প্রেমে গণতন্ত্র চাই,
দুজনাই বলব প্রেমে কারচুপি নাই,
তারপর দুজনাই সাক্ষী হব অর্থহীন অদ্ভুত ইতিহাসে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।