জোছনা-পসর রাতে
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২০-০৪-২০২৪

আজও জোছনা-পসর রাতে,
আমার বুকপকেটের নিচে ধড়ফড়িয়ে ওঠে,
যদি চান্দের সাথে সাথে,
ভীষণ চেনা তোর সেই হাসির ফিনিক ছোটে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।