সরল ছন্দিত ইচ্ছে
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

আমি-তুমি অথবা তুমি আর আমি মিলে
দু'জনে আমরা হতে চেয়েছিলাম।
ম্লান চাঁদের আলোয় ভিজে মাঝরাতে
থামিয়ে দিতে চেয়েছিলাম ঝিঁ ঝিঁ পোকার ডাক,
মাতাল করা হাসনাহেনার গন্ধ মেখে গায়ে
নিশুতি রাত জেগে হাত রেখে হাতে পরম নির্ভরতায়
হেঁটে হেঁটে যেতে চেয়েছিলাম জীবনের বাকি দিনগুলো
অচেনা গন্তব্যে কোন নিশ্চিন্ত আর নির্ভাবনায়...

#সরল_ছন্দিত_ইচ্ছে ( অসমাপ্ত...)

০৭/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।